ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

চকরিয়া আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) মইন উদ্দিন আর নেই

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া : বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) চকরিয়া সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী (আর.ই) আলহাজ্ব মঈন উদ্দিন আহমদ ১১ নভেম্বর রাত ১০টা ২০ মিনিটে নিজ অফিসেই স্ট্রোক করে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …রাজিউন)। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি ৩ সন্তানের জনক।
তিনি রাত ৮টা থেকে বিদ্যুৎ অফিসের কম্পাউন্ডে ব্যাটমিন্টন খেলেন। খেলা শেষ করে শারিরীকভাবে একটু অসুস্থতা অনুভব করলে অফিসে নিজ কক্ষের চেয়ারে বসে বিশ্রাম নেন। এক পর্যায়ে স্ট্রোক করে চেয়ারে অজ্ঞান হয়ে ঢলে পড়েন। অফিসের স্টাফরা কিছুক্ষণ পর দরজা খোলে দেখেন আর ই  অজ্ঞান হয়ে আছেন। এরপর সহপাঠিরা তাহাকে দ্রুত চকরিয়া জমজম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চেকআপ করে মৃত ঘোষনা করেন। তাহার গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। তিনি বিগত ২ বছর পূর্বে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) চকরিয়া সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী (আর.ই) হিসেবে যোগদান করেন।
জমজম হাসপাতালের সুপারিনটেন্ডেন্ট ডাঃ মোঃ ফয়েজুর রহমার তার মৃত্যু নিশ্চিত করে বলেন-  চকরিয়া জমজম হাসপাতালে আসার আগে প্রকৌশলী (আর.ই) আলহাজ্ব মাঈনুদ্দীন আহমদ হৃদ ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়।

পাঠকের মতামত: